«

»

মে ১৩

Hindu Sena and Donald Trump – bigots united

Bigotry runs very deep in the veins of Hindu Sena, the Hindu fascists of India. To these low lives, the simple formula – enemy of my enemy is my friend – is the mantra to live by. With his bigoted and hateful remarks, Donald Trump has now become their idol, the avatar.

A priest applies a “tika” on the portrait of Republican U.S. presidential candidate Donald Trump, during a special prayer organised by Hindu Sena, a Hindu right-wing group, to ensure his victory in the upcoming elections, according to a media release, in New Delhi, India May 11, 2016. REUTERS/Anindito Mukherjee TPX IMAGES OF THE DAY FOR EDITORIAL USE ONLY. NO RESALES. NO ARCHIVES. – RTX2DSL9

To pledge their “support” for the billionaire businessman, over a dozen Hindu Sena members gathered at Jantar Mantar with a pandit in tow and posters of Trump, either beaming or waving, in their hands. The havan began at 12.30 pm and continued for an hour, during which Hindu Sena members urged god to shower his blessings on Trump. He will save them. 

Gupta also has plans to write to Prime Minister Narendra Modi and request him to make an appeal to the international community to garner support for the Republican frontrunner.

Link of Time magazine on this news. 

১৪ মন্তব্য

এক লাফে মন্তব্যের ঘরে

  1. এস. এম. রায়হান

    'মানবতার একমাত্র মুক্তিদাতা' আমেরিক্যান শেতাঙ্গ দেবতা ডোনাল্ড ট্রাম্পের পূজা চলছে!-

    https://www.facebook.com/Reuters/videos/1135253099828378/

    ডোনাল্ড ট্রাম্পের জন্য দিল্লীতে পূজা অর্চনা – BBC বাংলা

    Only he can save humanity: Hindu Sena performs hawan for Trump’s US win

    A Hindu Group Built A Donald Trump Shrine To Pray For His Win Because He’s Anti-Muslim

    হিন্দু সেনাদের সাথে 'মুক্তমনা' ওরফে মুক্তসেনারাও মৌনভাবে একাত্মতা ঘোষণা করেছে।

  2. মজলুম

     

    Definitely, the urine of cow is the root cause of all brain damages of this Hindu extremist. During the era of Nazism in Germany, another Hindu extremist group RSS openly supported Hitler. What Donald trump was said not to have entry of Muslim in US is easier to say and harder to do. The fact of the matter is that all the US treasury bond bought by the Muslim country, specially by the GCC, are worth more than a trillion dollar. Only Saudi alone bought $750 billion of US treasury bond. If all the Muslim country sale those US treasury bond, US dollar would crush and consequently US economy will crush as well. 

    1. ২.১
      guesto

      How about 'Camel Urine'? Any feedback on that? Please … 

      1. ২.১.১
        মজলুম

        Drinking camel urine was a suggestion for two hypocrites, only who came to Medina, not for Muslims. Those two hypocrites were severely executed later on because  they stole the camel and killed the camel owner.  Neither Prophet(pbuh) nor his companion never drink the urine of camels. For example, prophet(pbuh) says drink honey, it will cure you. He drinks honey and his companion drink honey. Prophet(pbuh) says eat black cumin, it will cure you. He eats black cumin and his companion eat black cumin. But they never drink camel urine.
        There is a Hadith, where the prophet (pbuh) says, the owner of the camel are rude because they live with camel. All school of thought of muslim consider urine of camel is impure, if urine of camel drop ones clothe, he should change his cloth before he goes to pray. According to the Imam Hambali school of thought, which is the official Fikh of Saudi Arabia, after eating of camel meat, the ablution breaks.

        Furthermore, Muslim don't consider camel to be a sacred animal. Muslim don't consider camel to be a God. Muslim don't worship the camel. Muslim don't apply camel poop to their body and their house to purify.
        So there absolutely no comparison of cow urine drinkers to Muslim.

        But yes, only those can compare are cow urine drinkers! Because their brain cell damaged.

        1. ২.১.১.১
          মোঃ তাজুল ইসলাম

           Well said, brother.

      2. ২.১.২
        আবু সাঈদ জিয়াউদ্দিন

        গোচনার দাম কি বেড়ে গেলো নাকি, উটের চনা দিয়ে কি করবেন? 

  3. মজলুম

    দুই মুনাফেকের জন্য উটের মুত্র পান করার কথা হাদিস হতে পাওয়া যায়। এটা মুসলিমদের জন্যে নয়। পরের দিকে ঐ দুই মুনাফেক উটের মালিককে মেরে তার উট চুরি করে নিয়ে যাওয়ায় ঐ দুই মুনাফেককে হত্যা করা হয়।  রাসুল(সঃ) বা সাহাবীরা কখনোই উটের মুত্র পান করেননি। এই যেমন রাসুল(সঃ)  বলেছেন, তোমরা মধু খাও, এর মধ্যে রোগমুক্তি রয়েছে। রাসুল(সঃ) মধু খেয়েছেন, তার সাহাবারাও মধু খেয়েছে, এর অনেক প্রমান রয়েছে। রাসুল(সঃ) বলেছেন তোমরা কালো জিরা খাও, এর মধ্যে রোগমুক্তি রয়েছে। রাসুল(সঃ) কালো জিরা খেয়েছেন, তার সাহাবীরা কালো জিরা খেয়েছেন, তার অনেক প্রমান রয়েছে।  কিন্তু তারা কেউই উটের মুত্র পান করেনি, যদিও তখন উটের মুত্রকে কিছু মরু বেদুইন এবং বাইজেন্টাইন সম্রাজ্যে রোগমুক্তির জন্যে ইউজ করা হতো।

    এক হাদিসে রাসুল(সঃ) বলেছেন, উটের স্বভাব রুক্ষ, তাই উট পালকরাও রুক্ষ স্বভাবের হয়। মুসলিমদের মধ্যে সকল মাজহাবের ইমামগনের মতে উটের মুত্র নাপাক, উটের মুত্রের ছিটা কাপড়ে পরলে কাপড় ও নাপাক হয়। নামাজ পড়ার আগে ঐ কাপড় অবশ্যই পরিবর্তন করতে হবে। হাম্বলি মাজহাব, যা সৌদি আরবের অফিসিয়াল ফিকহ, সেই মাজহাব মতে উটের  গোশত খেলে ওযু ভেঙ্গে যায়। তাই উটের মুত্র খাওয়ার প্রশ্নই আসেনা মুসলিমদের জন্যে। যে নিজেই নাপাক, সে কিভাবে রোগমুক্তি করবে।

    এরপর দেখুন, মুসলিমরা হিন্দুদের মতো উটকে পূজনিয় প্রানী বলে মনে করেনা, উটের পূজা করেনা, উটকে খোদা বলেনা, উটকে মাতা বলেনা। মুসলিমরা উটের গোবর গায়ে মাখেনা, ঘরের মধ্যে উটের গোবরকে লেপে না যে এই গোবর তার ঘরকে পবিত্র করবে। বরং সম্পূর্ন বিপরীত।
    অতএব মুসলিমদেরকে গোচনা পানকারীদের সাথে তুলনা করার প্রশ্নই আসেনা।
    কিন্তু গোচনা পানকারীদের কথা আলাদা, যারা গোচনা পান করে ব্রেইন সেল গুলো নষ্ট করে ফেলেছে।

    বাই দ্যা ওয়ে, বেশী করে গোচনা খান, কোকাকোলার উপর চাপ কমান!

    1. ৩.১
      শাহবাজ নজরুল

      ভালো বলেছেন। তবে দুজন নয়, মনে হয় আট জন হবে। 

      1. ৩.১.১
        মজলুম

        কারেকশানের জন্যে ধন্যবাদ। এই হাদিসটা অনেক আগে পড়েছি, তাই সংখ্যাটা মনে রাখতে পারিনি। আর যেহেতু বড় সাইজের একটা হাদিস হতে দুই লাইন কোট করে গরুচনা আর মুত্রচনারা  বুঝাতে চায় যে মুসলিমরাও হিন্দুদের মতো মূত্র খায়, তাদের জন্যে কয়েক লাইন দ্রুত ইংরেজী এবং বাংলায় লিখে ফেললাম।

    2. ৩.২
      কিংশুক

      ওদের গোত্রটাও খারাপ ছিল। মুসলমানদের উপর অতর্কিতে হামলা, ডাকাতি করতো।

      1. ৩.২.১
        মজলুম

        ঠিক। এই বেদুইন মুনাফেকদের ব্যাপারে সূরা তওবায় ব্যাপকভাবে আলোচনা করা হয়েছে।

  4. আবু সাঈদ জিয়াউদ্দিন

    ধন্যবাদ। 

    আপনার অনুবাদটা সেইভ করে রাখলাম। এর রেফারেন্সটা কি দিতে পারেন দয়া করে। 

     

    1. ৪.১
      মজলুম

       

      কিসের রেফারেন্স, পুরাটাই আমার জানা ইসলামিক নলেজ হতে বলছি। আলাদাভাবে দুটো হাদিস এবং মাজহাবের ইমামগনের মাসায়েলগুলো দিতে একটু সময় লাগবে, যেহেতু এগুলো অনেক আগে পড়া আছে আমার, খুঁজতে হবে এখন।

  5. OM Shanti

    ট্রাম্প এর মুসলিম বিদ্বেষের কথা সর্বজনবিদিত । সেই জন্য হিন্দুসেনারা তার ছবিতে পূজা করেছে । এর জন্য পুরো হিন্দু সমাজকে দায়ী করা কেন? বাংলাদেশে জামাত এবং আর যে সব মুসলিম সন্ত্রাসীরা কুকর্ম করে চলেছে তার জন্য কি সমস্ত মুসলিম সমাজ দায়ী ?

    গো চোনা পান করা কিছু কিছু মানুষের মধ্যে শুনেছি চালু আছে । এমন কি কিছু মানুষ স্বমুত্র পান করে। তাদের সংখ্যা হিন্দুদের ১০০ কোটির মধ্যে ১০০ জন হবে হয়ত । এতে কি 'হিন্দুরা গো চোনা পান করে' এমন সিদ্ধান্তে আসা যায় ?

    গো ময় অর্থাৎ গোবর হিন্দুরা মন্দির, বাড়ির বারান্দা, উঠোন এবং আরও অনেক স্থানে ব্যবহার করে । যেখানে ধান ঝাড়া হয় সেখানেও গোবর দিয়ে লেপা হয় । কিন্তু এই ব্যবহার তো মুসলমানরাও করে । আদিবাসীদের বাড়ি খুব সুন্দর করে গোবর দিয়ে লেপা হয় । গোবর শুকিয়ে গেলে কোন দুর্গন্ধ থাকে না । আর গোবর থেকে অসুখ সঙ্ক্রামক হয় বলেও তো শুনিনি।

    তবে গোবর আর গো চোনা নিয়ে হিন্দুদের মধ্যে অনেক কুসংস্কার আছে । সেগুল একটু একটু করে দূর করা হচ্ছে । যদিও এখনো পুরটা দূর হয়নি ।

    হিন্দু ধর্মের মত মুসলমান ধর্মেও নানা কুসংস্কার আছে । আসুন না সবাই মিলে সেই কুসংস্কার গুল একটু একটু দূর করে সমাজটাকে আর একটু সুন্দর করার চেষ্টা করি ।

    ওহ , ভুলেই গেছিলাম আপনারা তো মনে করেন মুসলিম ধরমে কিছুই ভুল নেই । আর হিন্দু ধর্মের তো বটেই  অন্য সব  ধর্মে সবই ভুল । অবশ্য  সারা পৃথিবী কি ভাবল তাতে আপনাদের বয়েই গেল। 

Comments have been disabled.