«

»

May ০৫

জার্মানির আদালতে “মুক্তচিন্তা”র উপর আঘাত!

অ্যান্টি-বাম অভিরায়ের যে'সকল খৎনাধারী বামমনা পূজারীরা জার্মানিতে আশ্রয় নিয়ে ইসলাম ও মুসলিমদের বিরুদ্ধে ঘৃণা-বিদ্বেষ ছড়াচ্ছে, শরণার্থীদের বিরুদ্ধে বিদ্বেষমূলক প্রপাগ্যাণ্ডা ছড়াচ্ছে, মুসলিমদেরকে কথায় কথায় অসভ্য-বর্বর বলছে, সেগুলোকে আবার অভিরায়ের ভাষায় 'মুক্তচিন্তার চর্চা' বা 'বাকস্বাধীনতা'র নামে চালিয়ে দিচ্ছে… তাদের সেই প্রভুদেশ জার্মানিতেই শরণার্থীদের বিরুদ্ধে কিছু বিদ্বেষমূলক মন্তব্য করার জন্য ইসলামবিরোধী সংগঠন পেগিডার নেতা লুৎজ বাখমানকে সাজা দিয়েছে আদালত! মজার বিষয় হচ্ছে অভিরায়ের কোনো পূজারীর পেজে এই খবর নিয়ে কোনো রকম প্রতিক্রিয়া দেখা যাচ্ছে না! এ থেকে তাদের দাস-মনোবৃত্তিরই প্রকাশ পাচ্ছে। উল্লেখ্য যে, মুক্তমনা ব্লগে মুসলিমদেরকে ঢালাওভাবে একাধারে বিশ্বাসের ভাইরাসে আক্রান্ত মানসিক রুগী, মানসিকভাবে ভারসাম্যহীন, জঙ্গি, সন্ত্রাসী, কুকুরছানা, অন্ধ ও বধির প্রাণী, ব্রেইনডেড, গাধার মাথা, ভিখিরী, ইত্যাদি, ইত্যাদি, ইত্যাদি বলা হয়েছে।

খবরের সূত্র:

German court fines PEGIDA founder for inciting hatred on FB

PEGIDA Founder Bachmann Found Guilty Of Sedition

জার্মানিতে ইসলামবিদ্বেষী নেতা বাখমানের সাজা

বোনাস হিসেবে আরো একটি মজার খবর দেখুন- মুক্তচিন্তা শুধু মায়াজাল!

মনাদের এখন কী হপে!

৬ comments

Skip to comment form

  1. 3
    মুহাম্মাদ কামরুল

    আসসালামুআলাইকুম। আচ্ছা, এন্টিভন্ড ছদ্দ নামে লিখতো যে একজন, উনার একটিভ কোনো আইডি আপনার জানা আছে? উনার কোনো খবর জানেন?

  2. 2
    আবু সাঈদ জিয়াউদ্দিন

    মুক্তমনারা বিদেশে বসে বিড়াল হয়ে থাকে -- ভয় পায় কখন ঘাড় ধরে বের করে দেয়। এরা তখন শুধু বাংলায় ফেইসবুকে লেখে -- যাতে পাঠকরা উত্তেজিত হয়ে আর তাতে তাদের সুবিধা। এই খবরে তাদের ভয় আরো বাড়বে। 

  3. 1
    সত্য সন্ধানী

    অনেক ধন্যবাদ রায়হান ভাই খবরটা ব্লগে দেয়ার জন্য। আলহামদুলিল্লাহ যে এবার ভন্ডমনাদের মুখে জুতা পড়েছে। মুক্তমনা মানে হল, আমি নিজেকে মুক্তচিন্তার অধিকারী বলে দাবী করার পাশাপাশি গায়ের জোরে সেটা প্রমান করার চেষ্টা করা। এখানে দেখেন- https://blog.mukto-mona.com/2016/03/07/48621/ এখানে এক মুক্তমনা সত্য সন্ধানীর(!) মন্তব্য প্রকাশ করা হলেও আমার ৪ টা মন্তব্য আটকে দেয়া হয়েছিল। প্রথম বারের মত ওই আবর্জনা ব্লগে মন্তব্য করার চেষ্টা'টা মাঠে মারা গেছে।  [A sentence has been deleted here. Please note that Shodalap shall not republish any statement/sentence/phrase which is disrespectful to Allah. Although this particular incident of disrespect towards the Creator was written by another person in a neighboring blog while the commentator wanted to protest this, such phrase(s) may not be reproduced (even under quote) in Shodalap. Thank you for your understanding. Sincerely, Editor, Shodalap.]  এখানে আমি তাকে হিন্দুত্ববাদী বললে সেটা অবশ্যই অশালীন এতে কোন সন্দেহ নাই। কাজেই মন্তব্য আটকে দেয়া হবে এটাই স্বাভাবিক।  আমি অবশ্য মিথ্যা সন্ধানী (যেহেতু মুসলিম তাই অবশ্যই মৌলবাদী এবং গাধা) কাজেই আমার মন্তব্য এরা রিজেক্ট করবেই। সরাসরি হিন্দুত্ববাদী বলে মন্তব্য পাঠিয়েছিলাম। বাকস্বাধীনতার প্রতিক মহান মনা মডারেটররা সেগুলো আটকে দিয়ে আমাকে শালীনতার সবক শেখাবেন এটাই স্বাভাবিক। 🙂 যাই হোক কিভাবে এখানে স্ক্রীনশট যোগ করব জানি না। শেষ মন্তব্য করে স্ক্রিনশট নিয়ে রেখে দিয়েছি। বেশ কিছুদিন আগের কথা এটা। কাজেই আমরা সবশেষে যা বুঝলাম তা হল মুক্তমনা মানে তালগাছটা আমার।যেহেতু আমি আল্লাহ মুহাম্মদের (স) ব্যাকডেটেড তাই তাদের চোদ্দ গুষ্টি উদ্ধার করি, তাই আমিই মুক্তচিন্তার অধিকারী। সাবধান এখানে প্রতিবাদ করেলেই কিন্তু আপনি মৌলবাদী এবং বদ্ধমনা।  সমকামকে প্রাকৃতিক মানবেন না, আপনি মৌলবাদী। আমরা অপেক্ষায় আছি কোনদিন অজাচারকে প্রাকৃতিক বলে চালায় অভি গং। সেদিন এটাকে যারা বিজ্ঞান্সম্মত ভাবে (!?) প্রমান করবে সেদিন সেটা মানাই হবে মুক্তমনা ধর্মের বিজ্ঞান মনস্কতা। এর আগে পশুকাম হয়ত বিজ্ঞানসম্মত হবে। "সবশেষে আমি যাহা করিব তাহাই ঠিক, কারন মুক্তমনা ব্লগের মডুরা আমাকে ছাড়াপত্র দিয়েছেন ইহা করার জন্য। উনারা ছাড় পত্র না দিলে আপনি যাহা বলিবেন সবই মুক্তচিন্তার পরিপন্থী!!!" এটাই হল সুর। আর এটা মানসিক বিকৃতি ছাড়া কিছু না। কাজেই মার্কিন গবেষকরা ভালই বলেছে।

    1. 1.1
      মাহফুজ

      ভাল খবর। আঁতে ঘা লাগলে সবাই এভাবেই বেঁকে বসে-

      //সমকামকে প্রাকৃতিক মানবেন না, আপনি মৌলবাদী। আমরা অপেক্ষায় আছি কোনদিন অজাচারকে প্রাকৃতিক বলে চালায় অভি গং। সেদিন এটাকে যারা বিজ্ঞান্সম্মত ভাবে (!?) প্রমান করবে সেদিন সেটা মানাই হবে মুক্তমনা ধর্মের বিজ্ঞান মনস্কতা। এর আগে পশুকাম হয়ত বিজ্ঞানসম্মত হবে।//

      সমকাম, পশুকাম এসব প্রকৃতি বিরুদ্ধ কাম- সমকামীদের সাজা চাই

      1. 1.1.1
        সত্য সন্ধানী

         আঁতে ঘা লাগলে সবাই এভাবেই বেঁকে বসে-

        মাহফুজ ভাই সালাম। আসলে অভি গং দের আঁতে ঘা লাগে না কোন জিনিসটায় বলেন।?  আতে ঘা লেগেছে বলেই তো আমার মন্তব্য ছাপায় নি। মুক্ত চিন্তক বলে কথা!!  সমকাম যে প্রকৃতি বিরুদ্ধ কাম সেটা আমরা সবাই বুঝি। কিন্তু আপনার কি ধারনা যে মুক্ত মনা নামকগুলি সেগুলো বুঝে না? অবশ্যই বুঝে। তারপরেও সমকামের পক্ষে গলাবাজী করে কেন? হিসাব খুবই সোজা আর সেটা হল পসচিমা প্রভুদের নজরে পড়ে পয়সা কামানো। আর শ্রেনীর আছে যারা  নিজেকে নাস্তিক বলে প্রচার করে শুধুই রমনী রঞ্জনের জন্য। প্রমান করতে পারব না। নিনে চোখে দেখা আছে। কিছু মহিলা ভাবেন যে নাস্তিক বোধ হয় স্বামী হিসাবে ভাল হবেন। পরে দেখা যায় ভিন্ন চিত্র। মুক্ত মনা গুলা হল এই শ্রেনীর মুক্ত চিন্তক। অনেকটা এমন," আমার মত সতী নারী ত্রিভুবনে নাই, তিন ছাওয়ালের মা, আমার বিয়া হয় নাই!" দুঃখিত উপমা টা বেখাপ্পা হয়ে গেল্ম কিন্ত এইসব ভন্ডমনাদের সম্পর্কে এর চেয়ে ভাল উপমা দিতে পারলাম না।

    2. 1.2
      সত্য সন্ধানী

       এখানে এক মুক্তমনা সত্য সন্ধানীর(!) মন্তব্য প্রকাশ করা হলেও আমার ৪ টা মন্তব্য আটকে দেয়া হয়েছিল। 

       আবার এমন হতে পারে যে ওইখানে সেই নাস্তিক গাধার নিক ও "সত্য সন্ধানী" কাজেই তারা ভেবেছে যে আমি তাকে ব্যংগ করার জন্যেই হয়ত একই নিকে মন্তব্য পাঠিয়েছিলাম কাজেই এটাও মন্তব্য রিজেক্ট করার কারন হতে পারে।

      দেখি ভিন্ন নিকে আবার মন্তব্য গুলো করে দেখি ছাপায় কিনা।ওদের সাথে একটু প্রেম পিরিত করার ইচ্ছা আমার মেলা দিনের। দেখি ক্যাচাল টা শুরু করা যায় কিনা। অবশ্য মন্তব্য ছাপালেই না সে সুযোগ আসবে।

Leave a Reply